Skip to main content

Guitar Chords - কিচ্ছু চাইনি আমি

·1 min

কিচ্ছু Cচাইনি আমি আজীবন
Amভালোবাসা Cছাড়া
আমিওC তাদেরই দলে-এ-এ
বারবারF মরে যায় Cযারা

না না, কিচ্ছু Cচাইনি আমি আজীবন
Amভালোবাসা Cছাড়া
আমিওC তাদেরই দলে-এ-এ
বারবারF মরে Gযায় Cযারা

Cসময়ের ঘষাEm লেগে
শিলাAmলিপি যায় ক্ষয়ে Cক্ষয়ে
আমিF একা বসে থাকি
প্রেমিকেরG অপেক্ষা হয়েC

Cসময়ের ঘষাEm লেগে
শিলাAmলিপি যায় ক্ষয়ে Cক্ষয়ে
আমিF একা বসে থাকি
প্রেমিকেরG অপেক্ষা হয়েC

Cবাতাসে প্রবাদ আর
Amআকাশে আদিম ধ্রুবCতারা
Cবাতাসে প্রবাদ আর
Amআকাশে আদিম ধ্রুবতারাC
কিচ্ছুF চাইনি আমি আজীবন
Gভালোবাসা Cছাড়া

Cবাসতে বাসতে ভালো
তোমারইAm দু’হাতে গেছি Cমরে
Cবাসতে বাসতে ভালো
তোমারইAm দু’হাতে গেছি Cমরে
আবার Fএসেছি ফিরে
নেভা নেভাG ছায়াপথ Cধরে

খুঁজেছিC তোমার মুখ
সমস্তAm উপকথা খুলেC
রাজকুFমারীর মায়া
পৃথিবী Gযায়নি আজও Cভুলে

না না, কিচ্ছু Cচাইনি আমি আজীবন
Amভালোবাসা Cছাড়া
আমিওC তাদেরই দলে-এ-এ
বারবারF মরে Gযায় Cযারা

নীল প্রাসাদের সিঁড়ি ঢেকে রাখে
ধূসর কুয়াশা
বারবার মরে গিয়ে
আমাদের ফিরে ফিরে আসা
নীল প্রাসাদের সিঁড়ি ঢেকে রাখে
ধূসর কুয়াশা
বারবার মরে গিয়ে
আমাদের ফিরে ফিরে আসা

দেখেছি তোমাআআর বাড়ি
নগরের প্রতি বাঁকে বাঁকে
দেখেছি তোমাআআর বাড়ি
নগরের প্রতি বাঁকে বাঁকে
চেনা কিশোরীর মতো
আমাকে নানান নামে ডাকে

না না, কিচ্ছু Cচাইনি আমি আজীবন
Amভালোবাসা Cছাড়া
আমিওC তাদেরই দলে-এ-এ
বারবারF মরে Gযায় Cযারা

কিচ্ছু Cচাইনি আমি আজীবন
Amভালোবাসা Cছাড়া
আমিওC তাদেরই দলে-এ-এ
বারবারF মরে যায় Cযারা