Skip to main content

Guitar Chords - ভিনদেশী তারা

·1 min
 G 
আমার ভিনদেশী তারা
        Em
একা রাতের-ই আকাশে
       C     D
তুমি বাজালে একতারা
     G
আমার চিলেকোঠার পাশে

    G
ঠিক সন্ধ্যে নামার মুখে
     Em         C
তোমার নাম ধরে কেউ ডাকে
          D
মুখ লুকিয়ে কার বুকে
             G
তোমার গল্প বলো কাকে

  G
আমার রাত জাগা তারা
     Em       C 
তোমার অন্য পাড়ায় বাড়ি
             D
আমার ভয় পাওয়া চেহারা
          G
আমি আদতে আনাড়ি

 G            Em
আমার আকাশ দেখা ঘুড়ি
 G         Em
কিছু মিথ্যে বাহাদুরি
 G            Em 
আমার আকাশ দেখা ঘুড়ি
G          Em
কিছু মিথ্যে বাহাদুরি
                 D
আমার চোখ বেঁধে দাও আলো
         C
দাও শান্ত শীতল পাটি
            D
তুমি মায়ের মতই ভালো
           G
আমি একলাটি পথ হাঁটি

G
আমার বিচ্ছিরি এক তারা
         Em
তুমি নাও না কথা কানে
        C       D 
তোমার কিসের এতো তাড়া
      G
সে রাস্তা পার হবে সাবধানে

  G            Em
তোমার গায়ে লাগেনা ধুলো
    G          Em   
আমার দু'মুঠো চালচুলো
  G            Em 
তোমার গায়ে লাগেনা ধুলো
    G          Em
আমার দু'মুঠো চালচুলো
             D
রাখো শরীরে হাত যদি
          C
আর জল মাখো দুই হাতে
            D
প্লীজ ঘুম হয়ে যাও চোখে
             G
আমার মন খারাপের রাতে

  G        
আমার রাতজাগা তারা
             Em
তোমার আকাশছোঁয়া বাড়ি
       C        D
আমি পাইনা ছুঁতে তোমায়
    G
আমার একলা লাগে ভারী

  G        
আমার রাতজাগা তারা
             Em
তোমার আকাশছোঁয়া বাড়ি
       C        D
আমি পাইনা ছুঁতে তোমায়
    G
আমার একলা লাগে ভারী