Skip to main content

Guitar Chords - বেঁচে থাকার গান

·2 mins
 A          F#m     
যদি কেড়ে নিতে বলে
         D 
কবিতা ঠাসা খাতা
     E
জেনো কেড়ে নিতে দেবোনা
    A      F#m
যদি ছেড়ে যেতে বলে
       D
শহুরে কথকতা
         E
জেনো আমি ছাড়তে দেবোনা
     A
আর আমি আমি জানি জানি
     F#m
চোরাবালি কতখানি
   D          A
গিলেছে আমাদের রোজ
      A
আর আমি আমি জানি
    F#m
প্রতিরাতে হয়রানি
   D        A
হারানো শব্দের খোঁজ
     A          F#m
আর এভাবেই নরম বালিশে
          D      E  
তোমার ওই চোখের নালিশে
     A       F#m 
বেঁচে থাক রাত পরীদের স্নান
     D       E   A
ঠোঁটে নিয়ে বেঁচে থাকার গান
    A          F#m
আর এভাবেই মুখের চাদরে
       D    E
পরিচিত হাতের আদরে
     A          F#m
বেঁচে থাক রাত পরীদের স্নান
      D       E   A 
ঠোঁটে নিয়ে বাঁচিয়ে রাখার গান
    A     F#m
যদি নিমেষে হারালে
        D
জীবনে পরিপাটি
       E
তবু হেরে যেতে দেবোনা
    A      F#m
যদি বেচে দিতে বলে
         D 
শিকড়ে বাধা মাটি
     E
জেনো আমি বেচতে দেবোনা
     A
আর আমি আমি জানি জানি
    F#m
চোরাবালি কতখানি
   D          A
গিলেছে আমাদের রোজ
     A
আর আমি আমি জানি
    F#m
প্রতি রাতে হয়রানি
   D        A
হারানো শব্দের খোঁজ
     A          F#m
আর এভাবেই নরম বালিশে
          D      E  
তোমার ওই চোখের নালিশে
     A       F#m 
বেঁচে থাক রাত পরীদের স্নান
     D       E   A
ঠোঁটে নিয়ে বেঁচে থাকার গান
    A          F#m
আর এভাবেই মুখের চাদরে
       D    E
পরিচিত হাতের আদরে
     A          F#m
বেঁচে থাক রাত পরীদের স্নান
      D       E   A 
ঠোঁটে নিয়ে বাঁচিয়ে রাখার গান