Skip to main content

Guitar Chords - ওগো নিরুপমা

·1 min
**Capo -> 1F**
 
Em
ওগো নিরুপমা করিও ক্ষমা
G                       D          C
তোমাকে আমার ঘরণী করিতে আমার মনের
D               C
দোসর করিতে পারিলাম না
Em             D
পারিলাম না তো কিছুতেই
Em
ওগো নিরুপমা
 
Em                    D
হয়তো তোমার অনেক কিছুই আছে
    Em                C
তবু নেই দাম তার কোনই আমার কাছে
G                    C
আমার এ পথ তোমার পথের সাথে
D              C
মিলবেনা জেনো কিছুতেই
Em               D
মিলবেনা জেনো কিছুতেই
Em
ওগো নিরুপমা ।
 
Em                           D
লতার মতোই জড়িয়ে রয়েছো গাছে
 Em                     C
বুঝি ফুল ফুটবার সময় এসেছে কাছে
G                     C
এমন মধুর ভঙ্গিমা আমি কোনোদিন
D               C
ভুলবোনা জেনো কিছুতেই
Em              D
ভুলবোনা জেনো কিছুতেই
Em
ওগো নিরুপমা করিও ক্ষমা
G                       D         C
তোমাকে আমার ঘরণী করিতে আমার মনের
D               C
দোসর করিতে পারিলাম না
Em             D
পারিলাম না তো কিছুতেই
Em
ওগো নিরুপমা